ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

পলাশবাড়ীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ২, ২০২৪
  • 33 শেয়ার

মোঃ উজ্জ্বল সরকার, গাইবান্ধা জেলা প্রতিনিধি:

 

গাইবান্ধার পলাশবাড়ীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে ২ অক্টোবর বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুস ছামাদ মন্ডল,উপজেলা জামায়াতের আমির ও কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, থানার অফিসার ইনচার্জ (ভার:) লাইছুর রহমান,পৌর বিএনপির সেক্রেটারি ও উপজেলা যুব দলের সভাপতি মোশফেকুর রহমান রিপন।  উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহা,সাংগঠনিক সম্পাদক সুবীর কুমারসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক পেশাজীবি ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় জানানো হয় এ বছর পলাশবাড়ী উপজেলায় ৫৮ টি পুজা মন্ডবে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হবে।প্রতিটি পুজামন্ডবে আনসার ও গ্রাম পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করার পাশাপাশি পুলিশের বেশ কয়েকটি মোবাইল টিম কাজ করবে বলে জানাযায়।গুরুত্বপূর্ণ ও অধিক গুরুত্বপূর্ণ পুজা মন্ডবে বিশেষ আইনশৃঙ্খলা ব্যবস্থা গ্রহণ করা হবে।এ ছাড়া ও মন্দিরগুলোত সিসি টিভি ক্যামেরার আওতায় থাকবে। আগামী ৯ অক্টোবর মহাষষ্ঠীর মধ্য দিয়ে শুরু হয়ে ১২ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শারদীয় দুর্গাপূজার সমাপ্তি ঘটবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪