ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

প্রায় দুই বছর পর প্রধান শিক্ষক এলেন ঢাকা কেরানীগঞ্জ বাঘাপুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।

leeja begum
  • প্রকাশিত : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৫, ২০২৪
  • 37 শেয়ার

মোঃ কুতুব উদ্দিন, ঢাকা বিভাগীয় প্রধান ব্যুরো চীফ:

 

৮ ই আগষ্ট বাবু অম্বরেস প্রধান শিক্ষক হয়ে আসেন দীর্ঘ সময় অতিবাহিত হয়ে যায় প্রধান শিক্ষক নেই বাঘাপুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, অনেকটা ফাঁকা ছিলো প্রধান শিক্ষকের অফিস কক্ষ, কি একটা ঘাটতি ঘটেছে বিভিন্ন শিক্ষকদের দাবী। এখন আবারো পরিপূর্ণ কার্যক্রম শুরু হয় গেলো, পুরনো কমিটির সকল সদস্যগন সংবর্ধনা দিয়ে বরণ করে নেন প্রধান শিক্ষক মহোদয় কে।

খুব একটা ভিন্নতা ফিরে এসেছে স্কুলে সকল কার্যক্রম বুঝে নিয়েছেন। তিনি এখন থেকে স্কুল ক্লাশ শুরু ছুটি অফিসিয়াল কার্যক্রম উপজেলা ভিত্তিকসকল বিষয় এ ঘাটতি নেই,পুরনো কমিটি ভেঙ্গে গেছে নতুন করে সব বিষয় চলছে পুরনো সকল ভুলে নতুন করে কার্যক্রম শুরু করবেন বলে আশাবাদী নতুন প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষক বাবু অম্বরেস জানান আমি আমার উপরে দায়িত্ব আমি যতটা সম্ভব স্কুলে আমার মেধা এবং শ্রম দিয়ে যাব। যথাসাধ্য চেস্টার ত্রুটি থাকবেনা নিয়ম নীতি সঠিক থাকবে। স্কুলের ক্লাশ ছুটি এবং সকল স্টুডেন্ট দের দেখাশুনা করব।সবার সাথে আন্তরিকতার সহিত সম্মানের সহিত থাকবেন যতদিন আছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪