ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

নড়াইলে যুব সংঘ মৎস্য খামারে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
  • 120 শেয়ার

নড়াইল প্রতিনিধি,

নড়াইল সদর উপজেলার তুলারাম পুর ইউনিয়নের তুলারাম পুর মধ্য পাড়া যুবসংঘ ও সমাজ কল্যান সংসদ কতৃক যুব সংঘ মৎস্য খামারে বিষ প্রয়োগের অভিযোগ উঠেছে। বিষ প্রয়োগে ৩০ হাজার টাকার মাছ মারা গিয়েছে বলে অভিযোগ যুব সংঘের সভাপতি ও সদস্যদের। মৎস্য খামারে গিয়ে দেখা যায়, রুই, কাতলা, পুটি, ক্লাসকার্প সহ বিভিন্ন প্রজাতির সাদা মাছ মরে সাদা সাদা হয়ে ভেসে উঠেছে পুকুরে।

২০২০ সালে প্রতিষ্ঠিত এই তুলারাম পুর মধ্য পাড়া সমাজ কল্যান সংসদ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলোক কাজ করে আসছে। তাদের এই মহতি কাজের সাদুবাদ জানিয়েছেন অনেক সচেতন মহল। কিন্তু কতিপয় কিছু দুষ্ট চক্র তাদের এহেন কাজে ইর্শানিত হতে এ ধরনের অপকর্ম করছে।

যুব সংঘের সদস্য সোহেল হোসেন বলেন, মৎস্য খামারে বিষ প্রয়োগ ৩০ হাজার টাকার ক্ষতি হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি।
এ বিষয়ে তুলারামপুর মধ্য পাড়া যুব সংঘের সভাপতি ফয়সল সিকদার সেতু বলেন, যুব সংঘের সকল সদস্য মিলে মৎস্য খামার করা হয়েছে। এই মাছ বিক্রি করে মসজিদ, মাদ্রাসায় দেওয়া হয়। যারা এই মাছ নিধন করেছে,সঠিক তদন্ত করে তাদের আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪