ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

ধামরাই এন এ্যান্ড এন সিএনজি এ্যান্ড রিফুয়েলিং ষ্টেশনে মাইক্রোবাস সিলিন্ডার বিস্ফোরনে চালক নিহত

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
  • 6 শেয়ার

সাইদুর রহমান (রুবেল মোল্লা), ধামরাই প্রতিনিধি:

 

ঢাকার ধামরাইয়ে একটি সিএনজি এন্ড রিফুয়েলিং স্টেশনে গাড়িতে সিএনজি নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এসময় আরো একজন আহত হয়েছেন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ঢুলিভিটা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এন এন্ড এন সিএনজি এন্ড রিফুয়েলিং স্টেশনে এ ঘটনা ঘটে।নিহত ফারুক হোসেন (৫০) ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের আব্দুস সালামের ছেলে। তিনি রেন্ট এ কার ব্যবসায়ী ছিলেন। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শুক্রবার ফারুক হোসেন নিজে হায়েস গাড়ি চালিয়ে সিএনজি গ্যাস ভরানোর জন্য এন এন সিএনজি এন্ড রিফুয়েলিং স্টেশনে আসেন। গ্যাস নেয়ার সময় তিনি গাড়ির পেছনে দাড়িয়ে থাকেন। এ সময় তার গাড়ির সিলিন্ডারে বিস্ফোরণ হয়। এতে পেছনে দাঁড়িয়ে থাকা ফারুক হোসেন আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এছাড়া অপর আরেকটি সিএনজি গাড়ি চালক আহত হন।

নিহত ফারুক হোসেনের মেয়ের জামাই শাহনেওয়াজ মাহমুদ বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আমার শ্বশুর মারা গেছেন। আমরা এখন মানষিকভাবে বিপর্যস্ত। ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: মোখলেছুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪