ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

গাজীপুরের কেনাবাড়ীতে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
  • 13 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধি:

 

গাজীপুর সিটি করর্পোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ এলাকায় ১৩ এপ্রিল বিকালে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালককে পিটিয়ে হত্যার খবর পাওয়া গেছে। জানা যায়, মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার ধাক্কার জেরে তাঁকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা যায়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আশরাফ উদ্দিন। নিহত অটোচালক ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৫)। বর্তমানে তিনি আমবাগ এলাকায় জাকির হোসেন রজবের বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৩ এপ্রিল শনিবার বিকালে অটোরিকশা নিয়ে আমবাগ নছের মার্কেট এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর অটোরিকশার ধাক্কা লাগে। এ নিয়ে মোটরসাইকেল আরোহী ও তাঁর মধ্যে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন তাঁকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী থানার ওসি একেএম আশরাফ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪