ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

দিনাজপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সমূহের মাঝে অনুদানের চেক বিতরণ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
  • 15 শেয়ার

মো: মেহেদী হাসান ফুয়াদ, দিনাজপুর জেলা প্রতিনিধি:

 

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনসমূহের মাঝে ২০২৩-২০২৪ অর্থ বছরের অনুদানের চেক বিতরণ ও বাল্যবিবাহ প্রতিরোধ স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সমূহের করণীয় শীর্ষক মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর)-২০২৪ জেলা প্রশাসন কার্যালয় মিলনায়তনে দিনাজপুর জেলা প্রশাসন ও দিনাজপুর মহিলা বিষয়ক অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয়ের আয়োজনে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনসমূহের মাঝে ২০২৩-২০২৪ অর্থ বছরের অনুদানের চেক বিতরণ ও বাল্যবিবাহ প্রতিরোধ স্বেচ্ছাসেবী মহিলা সংগঠন সমূহের করণীয় শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সোহাগ চন্দ্র সাহা।

দিনাজপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোর্শেদ আলী খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নুর-এ-আলম।
দিনাজপুর মহিলা অধিদপ্তরের ডে কেয়ার অফিসার রেজভীন সারমিনাজ ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ঈদগাহ আবাসিক এলাকার সোনারতরী বুটিকস মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী ফারাহ্ দিবা ও হরিহরপুর মহিলা ও সমাজউন্নয়ন সংস্থার সভানেত্রী সাহিদা বেগম।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ১১৭টি সংস্থা ও সমিতির মাঝে ৩৩ লক্ষ ৬৫ হাজার টাকা, ০২টি সংস্থার মাঝে বিশেষ অনুদান ১ লক্ষ টাকা সর্বোমোট ৩৪ লক্ষ ৬৫ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪