ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আশুলিয়ায় ভূল চিকিৎসায় যুবকের মৃত্যু

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ১২, ২০২৪
  • 97 শেয়ার

১২ ফেব্রুয়ারি, ২০২৪
আশুলিয়া সংবাদ
ছবিসহ

খোকন হাওলাদার: সাভার (ঢাকা) প্রতিনিধি ॥
রাজধানীর শিল্পাঞ্চল আশুলিয়ায় জামগড়া এলাকায় ভুল চিকিৎসায় এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার(১২ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় দি ল্যাব এইড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সুত্রে জানাযায় গত ১১ ফেব্রুয়ারি দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় পিত্তথলির অপারেশন বাবদ চব্বিশ হাজার টাকা কথা বলে ভর্তি করা হয়। রাতে পিত্তথলির অপারেশন করার পর একটি ইঞ্জেকশন দেওয়া হয় উক্ত ইঞ্জেকশন দেয়ার পর মুখ দিয়ে ফেনা উঠে রোগীর মৃত্যু হয়।

এর আগে ২০২২ সালে এই হাসপাতালের জরায়ু অপারেশন করতে গিয়ে এক নারীকে ভুল চিকিৎসায় মুত্রনালী কেটে শিলাই করে পরে রোগীর মৃত্যু হয়। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা দেওয়া হয়।

পিত্তথলির অপারেশন করতে গিয়ে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়, বর্তমানে উক্ত বিষয়টি হাসপাতালের অফিস রুমে ধামাচাপার চেষ্টা চালানো হচ্ছে। মৃত মিজানুর রহমান মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সুর্যমুখী গ্রামের মোঃ লুৎফর বেপারীর ছেলে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন এসকল বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪