ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪
  • 200 শেয়ার

মো:সালাউদ্দিন শেখ: আজ ১১ ফেব্রুয়ারি’২০২৪ (রবিবার) সকাল ০৭:৩০ ঘটিকার সময় নড়াইল জেলা পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে যোগদান করেন নড়াইল জেলা পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

পুলিশ সুপার প্রথমে প্যারেড কমান্ডার প্রদত্ত সালামি গ্রহণ করেন। পরে প্যারেড পরিদর্শন করেন। পরিশেষে পুলিশ সুপার সকল জেলা পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদন করায় মাননীয় প্রধানমন্ত্রীর ধন্যবাদ দিয়েছেন। এছাড়া মাননীয় নির্বাচন কমিশনার ও মাননীয় আইজিপি পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় ধন্যবাদ দিয়েছেন। অতঃপর তিনি বলেন, নড়াইল জেলার যেমন উন্নতি হচ্ছে তেমনি জেলা পুলিশেরও উন্নয়ন সাধন করতে হবে। স্মার্ট বাংলাদেশের সাথে তাল মিলিয়ে স্মার্ট পুলিশ হতে হবে। চলতি মাসেই পুলিশ কনস্টেবল রিক্রুটমেন্ট হবে। তিনি কঠোরভাবে জানিয়ে দেন পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ ফ্রি, ফেয়ার এবং স্বচ্ছ হবে। কেউ যেন ভুল পথে পা দিয়ে কোথাও কোন টাকা পয়সা লেনদেন না করে এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জসহ সকল পুলিশ সদস্যদের জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য নির্দেশ প্রদান করেন। বাংলাদেশ পুলিশ সব ধরনের দুর্নীতির ঊর্ধ্বে থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।
এছাড়াও পুলিশ সদস্যদের ডিউটিরত অবস্থায় পরস্পরের প্রতি সোহার্দপূর্ণ আচরণ করতে বলেন ।

এ সময়ে জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ডিআইও-১, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা; টিআই-১ সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪