ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

Entrepreneurs and E-commerce platform EP বগুড়া জেলা চা আড্ডা ও পন্য প্রর্দশনী

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, জুলাই ৭, ২০২৪
  • 64 শেয়ার

সম্পদ খান, বগুড়া প্রতিনিধি: 

 

বগুড়ায় Entrepreneurs and E-commerce platform EP জেলা চা আড্ডা ও পন্য প্রর্দশনী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে শহরের একটি মোটেলে ইপি উদ্যোক্তা ট্রেনিং ইনস্টিটিউট ইপি উইমেল অ্যান্ড ই কমার্স ফোরাম ও ইপি যুব সংগঠনের আয়োজনে জেলা প্রতিনিধি সোমরোজ নওশীন লিথীর সভাপতিত্বে এবং সহ প্রতিনিধি কনা খাতুনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান শুভাশিস পোদ্দার লিটন। সভায় প্রধান অতিথি বলেন, কোন কাজই ছোট না। সততা ও দক্ষতার সাথে কাজ করলে সফলতা আসবেই।

আজকের ক্ষুদ নারী উদ্যোক্তা আগামীতে বড় ব্যবসায়ী হয়ে উঠবে। দেশ ও জাতির কল্যানে কাজ করবে এবং অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হয়ে পরিবারের পাশে দাঁড়াবে। পৃথিবীর সকল সফল ব্যক্তি ছোট থেকে বড় হয়েছে। বিলগ্রেটস,এরিস্টটল, নরেন্দ্র মোদিসহ পৃথিবীর সফল ব্যক্তিরা ছোট পরিসর থেকে বড় হয়েছে। তিনি আরোও বলেন, আমি শাসক হিসেবে না সেবক হিসেবে কাজ করতে চাই। উপজেলা চেয়ারম্যান হিসেবে সম্বোধন না করে দাদা বা ভাই বলে ডেকে কাজ আদায় করে নিতে বলেন। সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে নারী উদ্যোক্তাদের জন্য যে যে সেবা আছে সবই তাদেরকে দেওয়া হবে। এজন্য তিনি সকল নারী উদ্যোক্তাদের উপজেলায় আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নারী উদ্যোক্তা তাহমিনা পারভীন শ্যামলী। অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ মনির, বাপ্পি, আকিম, অত্র সংগঠনের সহ প্রতিনিধি আরফিন হোসেন, আফসানা ইতি, রুনা খাতুন, মাহবুব রহমান মিথুনসহ ৪৫ জন নারী উদ্যোক্তাবৃন্দ। আলোচনা শেষে অতিথি বৃন্দ বিভিন্ন হস্ত শিল্প ও ফুড পন্য পরিদর্শন করে উদ্যোক্তারদের তৈরি কেক কর্তন করেন। পরিদর্শনে সেরা কারুকাজে পুরষ্কার স্বরুপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪