ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বয়লার অপারেটর ক্লাব বিডি এর দাগ একুশে ফেব্রুয়ারি রাঙ্গামাটি ট্যুর

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ১২, ২০২৪
  • 866 শেয়ার

বিশেষ প্রতিনিধিঃ মোঃ জামাল উদ্দিন সৈকত।

ইন্টারন্যাশনাল সোশ্যাল মিডিয়া ফেসবুক এর মাধ্যমে পরিচালিত বয়লার অপারেটর ক্লাব বিডি উদ্যোগে প্রতিবছরের ন্যায় আগামী একুশে ফেব্রুয়ারি রাঙ্গামাটি ট্যুর।

বয়লার অপারেটর ক্লাব বিডি, বাংলাদেশের বয়লার পরিচারক দের সর্ব প্রথম ফেইজবুক গ্রুপ।
এই গ্রুপে দেশ বিদেশের অসংখ্য বয়লার অপারেটর ও বয়লার মেশিন এর সাথে যুক্ত ব্যাক্তিগন এড আছেন।

এই গ্রুপে ভারত, পাকিস্তান, নেপাল, ভুটান, সৌদি আরব, আমিরাত, ভিয়েতনাম, মঙ্গোলিয়া, করিয়া, জাপান, মালোশিয়া, সিঙ্গাপুর, জার্মান, রাশিয়া ও আমেরিকার সহ নানা দেশের বয়লার মেশিন এর সাথে যুক্ত ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠান এড আছেন।

এই গ্রুপ থেকে প্রতি বছর দুইটি ট্যুরের ব্যাবস্থা করা হয়।
৫ /৬ জনের একটি ট্যুর কমিটি করা হয়। এবারও প্রথম শ্রেণির বয়লার পরিচারক মোঃ হযরত আলী কে প্রধান সমন্বয়ক করে ৬ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটি তে আছেন বয়লার পরিচারক আঃ রশিদ মোল্লা, মাসুম রানা, কাউসার আহামেদ, মোতাহার হোসেন বিপুল ও মোঃ জাহিদ হাসান।

কমিটিকে সার্বিকভাবে সহযোগিতায় আছেন প্রথম শ্রেণীর বয়লার পরিচারক
মোঃ জামাল উদ্দিন সৈকত।

এই গ্রুপ টি সকল ভালো কাজে অর্থিক ও পরিকল্পনায় সহযোগি পার্টনার হিসেবে সব সময় ছিলে এবং আছেন। বয়লার পার্টস সরবরাহের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ও পরিচারক দের আস্থা ও ভালোবাসার বিশ্বস্ত প্রতিষ্ঠান ” নবাবপুর বয়লার হাউজ -গাজীপুর ও ঢাকা।

আগামী ২০ শে ফেব্রুয়ারী সন্ধ্যা ০৭:০০ শিববাড়ী মোড়, জয়দেবপুর, গাজীপুর হতে প্রতিবারের ন্যায় এবারও রাঙ্গামাটি ট্যুরের উদ্দেশ্যে একটি গাড়ি ছেড়ে যাবে।

রাঙ্গামাটি ট্যুরের উদ্দেশ্যে যে সকল বয়লার পরিচারকগণ রেজিষ্ট্রেশন করেছেন
সকল সদস্যগণ কে বিকাল ০৬:৩০ মিনিটের মধ্যে গাড়িটির
নিকটে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন প্রথম শ্রেণীর বয়লার পরিচার জামাল উদ্দিন সৈকত।
এবং সকল বয়লার পরিচারকগণের কাছে দোয়ার আবেদন জানিয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪