ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

১০ই ফেব্রুয়ারী ২০২৪ ইং দৈনিক মুক্তি সমাচার পত্রিকার শুভ উদ্বোধন।

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪
  • 787 শেয়ার

সাভার প্রতিনিধিঃ শামীম প্রধান

দুই বন্ধু যদিও বয়সের যথেষ্ট তারতম্য আছে তবুও তাদের সম্পর্ক নিবিড় তাই মাসুদ রানা প্রকাশক দৈনিক মুক্তি সমাচার ও ইঞ্জিনিয়ার আল-আমিন মোল্যা সম্পাদক দৈনিক মুক্তি সমাচার। তাদের মধ্যে ভালো বন্ধুত্ব সম্পর্ক থেকেই তাদের স্বপ্ন তারা পত্রিকা বের করবেন।
যে পত্রিকা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করবে।

দীর্ঘদিনের স্বপ্ন গত ১লা ফেব্রুয়ারী হতে বাস্তবে রূপ নিয়েছে। কিন্তু পত্রিকার ওয়েবসাইট রেডি হলেও মাসুদ রানার মায়ের মৃত্যু দিবস ১০ ই ফেব্রুয়ারী একই দিনে ইঞ্জিনিয়ার আল-আমিন মোল্যা এর জন্মদিন তাই জন্ম মৃত্যু ও পত্রিকা উদ্বোধন তিনটা একত্রিত করবার লক্ষ্যে।
১০ই ফেব্রুয়ারী মাসুদ রানার মায়ের রুহের মাগফেরাত কামন, ইঞ্জিনিয়ার আল আমিনের জন্মদিনের অনুষ্ঠান পালন, পত্রিকা উদ্বোধন একই দিনে সাথে করে দিনটিকে স্মরণীয় করে রাখতে চান ইঞ্জিনিয়ার আমিন মোল্যা ও মাসুদ রানা। সে জন্যেই মূলত ১০ তারিখে পত্রিকাটি উন্মোচন করার দিন নির্ধারণ করা হয়।
সম্পাদক হিসেবে আল আমিন মোল্লা প্রকাশক হিসেবে মাসুদ রানা দায়িত্ব দিলেও অত্র দৈনিক মুক্তি সমাচার পত্রিকাটি বেশ কিছু গণ্যমান্য ব্যক্তিবর্গের সুপরামর্শের ভিত্তিতে পরিচালিত হবে।
অতএব, পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করার পর প্রত্যেক প্রতিনিধি সহ অত্র পত্রিকার সাথে কাজ করে এমন সকলের ছবিসহ সকল নথি পত্রিকা ওয়েবসাইটে ডাউনলোড করা হবে।
পত্রিকা উদ্বোধন বা উন্মোচনের পর মাসুদ রানা ও ইঞ্জিনিয়ার আল-আলামিন বলেন তাদের পত্রিকাটি চলবে স্বতন্ত্র নীতিতে দেশ ও দেশের মানুষের কল্যাণে।
তাই যে সকল সাংবাদিক ভাইদের মানুষের জন্য কাজ করার ইচ্ছা আছে তাদের কে আমাদের পত্রিকায় কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪