ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জলঢাকায় নবনির্বাচিত এমপি সাদ্দাম হোসেন পাভেলকে গণসংবর্ধনা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
  • 40 শেয়ার

আশীষ বিশ্বাস, রংপুর নীলফামারী প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ (জলঢাকা) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য তরুণ্যের অহংকার সাদ্দাম হোসেন পাভেলকে গণসংবদর্ধনা দিয়েছে স্থানীয় জণগণ।

(২৪জানুয়ারী) দুপুর ১২টায় জলঢাকা পৌরসভার রাজারহাট ফুটবল খেলার মাঠে এ সংবর্ধণা দেওয়া হয়। গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সতন্ত্র প্রাথী হিসেবে অংশ নিয়ে বিপুল সংখ্যক ভোটে নির্বাচিত হন তিনি। শপথ গ্রহনের পর এই প্রথম গণসংবর্ধনা পেলেন নবনির্বাচিত সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভল।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের আয়োজনে রাজারহাট খেলার মাঠে এ সর্ংবধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। এসময় উপস্থিত আয়োজক বৃন্দরা নবনির্বাচিত এমপকেি ফুল দিয়ে বরণ করেন। সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জলঢাকা পাইলট মডেল স্কুলের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আতিয়ার রহমান। অনুষ্ঠানে এমপির সফর সঙ্গীরাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় নবনির্বাচিত সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল বলেন,৷ স্বাধীনের পর এই প্রথম নীলফামারী-৩ জলঢাকা আসনে একজন সতন্ত্র প্রার্থী আমি সাদ্দাম হোসেন পাভেল নির্বাচিত হয়েছি আপনাদের ভোটে। তাছাড়া আমার বয়স, কম বয়সে এর আগে কেউ এমপি হয়নি। আমার বিজয় হয়নি, বিজয় অর্জন করেছেন আপনারা। আমাকে বিজয় করে নজির স্থাপন করেছেন, তাই আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনারা আমাকে স্যার বলবেন না, ভাই, ভাতিজা অথবা নাম ধরে ডাকবেন। আমি জণগণকে সাথে নিয়ে আগামী দিনগুলো চলতে চাই।

আমি কোন দলের এমপি নই, আমি জনগনের এমপি। তিনি বলেন, আপনারা ভয় করবেন না, আমি বেঁচে থাকতে কোন অপশক্তি আপনাদের কিছুই করতে পারবে না, আপনারা আল্লাহর উপর ভরসা রাখবেন। তিনি আরো বলেন, আগামী স্থানীয় সরকারের অধীনে উপজেলা পরিষদসহ যে সকল নির্বাচন আসবে আপনাদের মনোগত প্রার্থীকে জিতিয়ে নিবেন। কোন দালালের কথায় কাউকে ভোট দিবেন না।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪