ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা শাখার সহ-দপ্তর সম্পাদক ছয়ফুর রহমান ছামির প্রবাস গমণ উপলক্ষে সংবর্ধনা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 62 শেয়ার

অজিত দাস, মৌলভীবাজার প্রতিনিধি:

সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার সহ-দপ্তর সম্পাদক ও মায়ার সিলেট অনলাইন চ্যানেলের পরিচালক ছয়ফুর রহমান ছামি’র প্রবাস গমণ উপলক্ষে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার রাত ৭ টায় পৌর শহরের স্থানীয় পার্টি সেন্টারে বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখা ও মায়ার সিলেট অনলাইন চ্যানেলের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে মুড়াউল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেনের সভাপতিত্বে এবং হলি চাইল্ড একাডেমির প্রিন্সিপাল এমদাদুল করিম চৌধুরী শিমুলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (সাবেক) আবু আহমদ হামিদুর রহমান শিপলু। সংবর্ধিত অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার সহ-দপ্তর সম্পাদক ও মায়ার সিলেট অনলাইন চ্যানেলের পরিচালক ছয়ফুর রহমান ছামি।

বিশেষ অতিথি ছিলেন সম্মিলিত নাগরিক সমাজের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক, বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার সভাপতি মোহাম্মদ হানিফ পারভেজ, সাধারণ সম্পাদক তাহমীদ ইশাদ রিপন ও ব্যবসায়ী শফিউর রহমান সাজু।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অজিত রবি দাস, প্রচার সম্পাদক শাহরিয়ার শাকিল, প্রমিজ টিভির পরিচালক আক্তার হোসেন, শামসুউদ্দিন ফাউন্ডেশনের সভাপতি মো. জাকারিয়া আহমদ, ক্রীড়া ধারাভাষ্যকার আফজাল হোসেন, অনলাইন রিপোর্টার্স ক্লাবের সদস্য আফজাল হোসেন রুমেল, নিসচা বড়লেখা শাখার সদস্য রেদোয়ান আহমদ রুমেলসহ সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ছয়ফুর রহমান ছামি’র প্রবাস গমণ উপলক্ষে বাংলাদেশ প্রেস ক্লাব, মায়ার সিলেট অনলাইন চ্যানেল ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয় এবং মায়ার সিলেট অনলাইন চ্যানেলে তার অবদানের কথা উল্লেখ করে উপস্থিত সকলেই অনুভূতি প্রকাশ করেন। পরে তার সার্বিক মঙ্গল কামনায় সকলের নিকট দোয়ার আবেদন করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪