ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

গাজীপুরের ধীরাশ্রমে কারখানায় বিস্ফোরণ, নিহত- ১ আহত -৬

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
  • 44 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরের ধীরাশ্রম এলাকায় বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে ইন্টেলিজেন্ট কার্ড লিমিটেড নামের একটি কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটে।
এ বিস্ফোরণের ঘটনায় ঘটনাস্থল থেকে ১ জন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৬ জন শ্রমিক।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন।

নিহত শ্রমিকের নাম মো. লিখন মিয়া (২৪)। নিহত মো. লিখন মিয়ার গ্রামের বাড়ি গাইবান্ধায়। আহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন আরো বলেন, বুধবার দুপুর ১টার দিকে গাজীপুর মহানগরের বাবারুল সুখীনগর ধীরাশ্রম এলাকার ইন্টেলিজেন্ট কার্ড লিমিটেড নামের একটি কারখানায় লেমিনেশন মেশিন বিস্ফোরণ হয়। বিস্ফোরণে কারখানায় আগুন ছড়িয়ে পরে।

ঘটনায় ১জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি তদন্ত সাপেক্ষে জানা যাবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪