ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 22 শেয়ার

ইমামুল মিল্লাত, বিশেষ প্রতিনিধি:

 

বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। শনিবার উপজেলা দলীয় কার্যালয়ে ত্রিবার্ষিক সম্মেলনের মধ্যদিয়ে এই কমিটি প্রকাশ করা হয়।

মোঃ শরিফুল ইসলাম কে সভাপতি ও মোঃ আব্দুস সালাম কে সাধারণ সম্পাদক করে এই কমিটি করা হয় । পূর্ণাঙ্গ কমিটিতে আরও আছেন সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম, সহ-সভাপতি মো: সাইদুল ইসলাম, মো: হারুন অর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, মো: শাহাদত আলী, সাংগঠনিক আমিনুল ইসলাম, মাহফুজুর রহমান, নাসির উদ্দিন প্রমুখ।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক বকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪