ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

সংস্কারকাজ শেষ হলে দ্রুত নির্বাচন দিন- রুহুল কবির রিজভী

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 16 শেয়ার

এ কে খান, পাবনা প্রতিনিধি:

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ অন্তর্বতীকালীন সরকারকে প্রয়োজনীয় সংস্কার করে নির্বাচনের ব্যবস্থা নিতে আহ্বান জানিয়েছেন। রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় পাবনা বেড়া উপজেলার কৈটোলা জয়নগর ঈদগাহ মাঠে সাবেক সংসদ সদস্য মরহুম মির্জা আব্দুল আউয়ালের ৩৩-তম মৃত্যুৃুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বলেন, আপনার তৈরি কার আইনেই আজ আপনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। আপনার লোকজন বলেন, পদত্যাগ করেননি। শুধু কি অশ্রুত্যাগ করেছিলেন? তাহলে দেশে আসেন না কেন? কোথায় আছেন তা কেউ জানে না, ভারত সরকারও স্পষ্ট করে কিছু বলছে না। এখন নাকি ভারতের ত্রিপুরায় জনসভা করবে আ’লীগ। তিনি প্রশ্ন করেন ত্রিপুরা কি বাংলাদেশের অংশ? বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব বলেন, হাসিনা সরকারকে হঠাতে বিএনপির বহু কর্মী নিহত হেয়ছেন।

হাজার হাজার কর্মী আহত হেয়ছেন। অথচমহল বিশেষ প্রচারনা চালাচ্ছেন নৌকা আর ধানের শীষ. দুইন সাপের একই বিষ। এটা করলে তার জিভ কেটে ফেলুন। তিনি বলেন, তারেক রহমান ছাড়া এদেশে নির্বাচন হবে না। বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেন, তারেক রহমান আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই তিনি আইনী প্রক্রিয়া মোকাবিলা করে শীঘ্রই দেশে ফিরবেন। স্মরণ সভায় অন্যান্য উপস্থিতদের মধ্যে ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় সহ-সভাপতি হাজী ইউনুছ আলী, জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল মান্নান মাস্টার, যুগ্ম-আহ্বায়ক আনিসুল হক বাবু ও অন্যান্য জেলা ও উপজেলা বিএনপির নেতারা। সভা শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪