ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

হাফিজিয়া মাদ্রাসা ও এতিম ছাত্রদের পাশে পাবনা পুলিশ সুপার

md anzar
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ২০, ২০২৪
  • 8 শেয়ার

আব্দুল্লাহ আল মোমিন, পাবনা জেলা প্রতিনিধি:

 

বৈষম্য বিরুধী ছাত্র আন্দলোনের সফলতা ৫ই আগস্ট ২০২৪ ইং দেশের পট পরিবর্তন হওয়ার পর বাংলাদেশকে সাজানো হয় নতুন ভাবে। যেখানে বিগত আওয়ামীলীগের সময় মাদ্রাসার ছাত্রদেরকে হতে হয়েছিলো বৈষম্যর স্বীকার।

সরকারের বা প্রসাশনের পক্ষ হতে সহোযোগীতা না পাওয়াতে খুব অসহায়ের মধ্য চলছিলো গ্রামের মানুষের প্রতিষ্ঠিত হাফিজিয়া মাদ্রাসা গুলো।নতুন ভাবে যেনো মাদ্রাসা গুলো অন্তত এক বেলা ভালো খেতে পারে তার জন্যই এই অসহায় মাদ্রাসার ছাত্রদের পাশে দ্বারালেন পাবনা নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ মোরতোজা আলী খান। পাবনা জেলা পুলিশ সুপার মোঃমোরতোজা আলী খানের প্রচেষ্টায় ডিবি সাব ইন্সপেক্টর মোঃ হাফিজের সহোযোগিতায় পাবনা সদর উপজেলার বিভিন্ন হাফিজিয়া ও এতিম খানাতে প্রায় পঁচিশ থেকে আঠাশ কেজি করে ইলিশ মাছ দেওয়া হয়।

নবনিযুক্ত পুলিশ সুপারের এই মানবিক কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ ও সার্বিক কল্যান কামনা করেন মাদ্রাসার মুহতামিম ও স্থানীয়রা। আজকের দর্পণ পাবনা জেলা প্রতিনিধি ও সামাজিক সংগঠন তারুণ্যের অগ্রযাত্রা ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, দৈনিক মুক্তি সমাচার এর সহ নির্বাহী সম্পাদক সাংবাদিক আব্দুল্লাহ আল মোমিন ও সাংবাদিক আলোমগীর হোসাইন অর্থ বিভিন্ন মাদ্রাসা ও এতিম ছাত্রদের মাঝে নবনিযুক্ত পুলিশ সুপারের উপহার ইলিশ মাছ পৌছে দিতে সার্বিক সহযোগিতা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪