ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

হোসেনপুরে নবাগত জেলা প্রশাসক ফৌজিয়া খানের মতবিনিময় সভা

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
  • 11 শেয়ার

ফকির খায়রুল, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

 

নবনিযুক্ত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার( ১৭ অক্টোবর) বিকালে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিন্দ্য মন্ডলের সভাপতিত্বে ও সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক ফৌজিয়া খান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ইশতিয়াক হোসাইন উজ্জ্বল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ হোসেন, উপজেলা বিএনপি র আহ্বায়ক জহিরুল ইসলাম মবিন, যুগ্মআহ্বায়ক মনিরুল ইসলাম রাজন, এ্যাডভোকেট মাজহারুল ইসলাম, মোহাম্মদ শফিকুল ইসলাম কাঞ্চন, পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম শফিক, সাবেক পৌর মেয়র মাহবুবুর রহমান, উপজেলা জামায়াতে ইসলামী আমির আমিনুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক আফজালুর রহমান উজ্জ্বল, উপজেলা ইমাম উলামা পরিষদের সভাপতি মাওলানা নাজমুল হক ফয়সাল, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি আল ইমরান, রিপন রাজ প্রমুখ।

উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা, স্বাস্থ্য এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অগ্রগতির বিষয়ে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকগণের সাথে এ সকল বিষয়ে মতবিনিময় করেন। জেলা প্রশাসক ফৌজিয়া খান আইন শৃঙ্খলা রক্ষা পরিবর্তিত পরিস্থিতিতে সকলকে সর্তক করে বলেন, কেহ অপরাধ করলে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে, সে যে দলেরই হোক না কেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪