ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

তেকানীতে মোটর সাইকেল ও অটোভ্যান সংঘর্ষ আহত- ০৩

mdbahauddin30
  • প্রকাশিত : বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
  • 218 শেয়ার

মোঃ পলাশ শেখ, বিশেষ প্রতিনিধি:

 

সিরাজগঞ্জঃকাজিপুর উপজেলার তেকানী ইউনিয়ন মোটর সাইকেল ও ভ্যানগাড়ির সংঘর্ষে তিনজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটা ফার্মেসি তার পরে জননী ক্লিনিক এ মেডিকেল পাঠিয়েছে বিএনপির ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয়রা।

মঙ্গলবার দুপুর ৩.৩০ টার দিকে তেকানী ইউনিয়ন জুমারখুকশিয়া টাওয়ারের সামনের সড়কে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটর সাইকেল যাচ্ছিলো সড়ক দিয়ে হঠাৎ করেই সড়কের পাশ দিয়ে যাওয়া একটি ভ্যানগাড়িতে ধাক্কা দিলে ভ্যান চালক ও মোটর সাইকেলের আরোহী দুই যুবক সড়কে ছিটকে পড়ে। এতে ওই দুই যুবক মারাত্মক আহত হয়ে রাস্তায় গড়াগড়ি খাচ্ছিল। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

ভ্যানে থাকা এক শিশু আহত হয়।দুই জনের পরিচয় জানা গেছে, আহত বাসিন্দা দক্ষিণ তেকানী মোঃ পলাশ শেখ (৩০) পিতা নামঃ মোঃ বাদশা শেখ আরেক জন উত্তর পানাগাড়ি বাসিন্দা মোঃ মনির হোসেন (২৪) পিতা নামঃ মোঃ রফিকুল ইসলাম। স্থানীয়রা এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেত্ববৃন্দ তাৎক্ষণিক আহতদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। জননী ক্লিনিক মেডিকেল এ্যাসিস্ট্যান্ট মোঃ রবিউল হাসা জানান, একজনের দুই টা দাঁত ভেঙে গেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলেও জানান তিনি।

আহত মোঃ পলাশ শেখ তেকানী সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহতর কথা শোনার সাথে সাথে কাজিপুর উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি এসএম গাজী মাজহারুল ইসলাম আনোয়ার সাবেক চেয়ারম্যান, কাজিপুর উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাবু, কাজিপুর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোঃ এ কে ফজলুর হক মন্জু সরকার, তেকানী ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মোঃ শাজাহান হোসেন, তেকানী ইউনিয়ন বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদত হোসেন, তেকানী ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ মাসুদ মন্ডল, তেকানী ইউনিয়ন যুব দলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম দিলসাত,তেকানী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ সোহেল রানা বিজয়, কাজিপুর উপজেলা ছাত্র দলের যুগ্ম মোঃ আশিক মাহমুদ, তেকানী ইউনিয়নহ ছাত্র দলের সভাপতি মোঃ শাকিল রানা,নিশ্চিতপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ একরামুল হকসহ অনেক নেতাকর্মীরা।

কাজিপুর উপজেলার সভাপতি মোঃ সেলিম রেজা ও কাজিপুর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও কাজিপুর পৌর সভা সাবেক মেয়র প্রভাষক আব্দুস সালাম সার্বক্ষণিক চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন।সকল প্রকার নেতাকর্মীরা খোঁজ খবর নিচ্ছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪