ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

পাইকগাছায় মিষ্টির দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা

mdbahauddin30
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
  • 16 শেয়ার

শফিয়ার রহমান, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

 

খুলনার পাইকগাছায় ভ্রাম্যমান আদালত বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান চালিয়ে মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহেরা নাজনীনের নেতৃত্বে আদালত সোমবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার আগড়ঘাটা বাজারের বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান চালিয়ে অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদন, বিপনন ও মূল্য তালিকা না থাকায় ভোক্তাদের ভোক্তাদের স্বাস্থ্যহানি ঘটানোর অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৩৮, ৫১ ও ৫৩ ধারায় মিষ্টির দোকান মালিক মিনাজ মালীকে ২ হাজার, মিজানুর রহমান মালীকে ৩ হাজার, আয়ুব মালীকে ৫ হাজার ও সোহরাব মালীকে ১ হাজারসহ সর্বমোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

এসময় আদালতের প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও সেনেট্যারী কর্মকর্তা উদয় কুমার মন্ডল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পেশকার ইব্রাহিম, হিরম্ময় ব্যানার্জী, সুমন ঘোষ ও আনসার সদস্যরা। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ভোক্তা অধিকার সুরক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪