ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

শারদীয় দুর্গাপূজা শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার, কুমিল্লা মহোদয়

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, অক্টোবর ১৩, ২০২৪
  • 21 শেয়ার

মো: লুৎফুর রহমান রাকিব, স্টাফ রিপোর্টার:

 

 

১৩/১০/২০২৩ খ্রিঃ তারিখ শারদীয় দুর্গাপূজার মহা অষ্টমীর দিনেও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বরুড়া থানা, লাকসাম থানা, লালমাই থানা, কোতয়ালী মডেল থানার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কুমিল্লা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আসফিকুজ্জামান আকতার মহোদয়। পুলিশ সুপার মহোদয় পরিদর্শনকালে তার পক্ষ থেকে প্রতিটি মন্দিরে শারদীয় শুভেচ্ছা প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয়কে পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এ সময় তিনি পূজামন্ডপে উপস্থিত সকলকে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানান। পরিদর্শনকালে পুলিশ সুপার মহোদয় বলেন, “পূজাকে কেন্দ্র করে যদি কোন ব্যক্তি/গোষ্ঠি বিশৃংঙ্খলার সৃষ্টি করে তবে তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে এবং বিভিন্ন সতর্কতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব খন্দকার আসফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব আবুবকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মারুফা নাজনীন, অফিসার ইনচার্জ কোতয়ালী মডেল থানা, অফিসার ইনচার্জ বরুড়া থানা, অফিসার ইনচার্জ লাকসাম থানা, অফিসার ইনচার্জ লালমাই থানা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ’ স্থানীয় জনপ্রতিনিধিগণ।আপনাদের নিরাপত্তায় জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ বদ্ধপরিকর।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪