ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

জয়পুরহাটে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন সেনাবাহিনী

এনামুল হক(৩৮)
  • প্রকাশিত : শুক্রবার, অক্টোবর ১১, ২০২৪
  • 10 শেয়ার

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট  প্রতিনিধিঃ

 

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন করেন জয়পুরহাট সেনা ক্যাম্পের সদস্যরা।
আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) পাঁচবিবি উপজেলার কেন্দ্রীয় বারোয়ারী মন্দির ও উচাই আদিবাসী সর্বজনীন পূজা মন্দিরে উদযাপিত শারদীয় দুর্গা পূজার নিরাপত্তা ও সার্বিক পরিস্থিতি ঘুরে দেখেন তারা। এসময় স্থানীয় পূজা উদযাপন কমিটি ও পুরোহিতদের সাথে কথা বলেন জয়পুরহাট সেনা ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল জুবায়ের শফিক।

এসময় তিনি সুন্দর, সম্প্রীতি, শান্তি ও সৌহার্দ্যপূর্ণ অনুষ্ঠান আয়োজনের প্রশংসা করেন । তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পুলিশ ও আনসার সদস্যদেরকে আরো নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার নির্দেশ দেন। সেই সাথে যে কোন পরিস্থিতিতে জয়পুরহাট জেলায় নিয়োজিত সেনাবাহিনীর সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। এছাড়াও তিনি খ্রিস্টান স (SAMS) সেভেত্থ ডে অ্যাডভেন্টিস সেমিনারী স্কুল ও পাথরঘাটা সাধু পিতর ও পৌলের গির্জা পরিদর্শন করেন। সেনাবাহিনী টহল দলের সাথে আরো উপস্থিত ছিলেন মেজর জাহিদ সাদনান (৫৯ ইবি)।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪