ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

লালমনিরহাট জেলা পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর মাঠ ক্যাম্পেইন প্রদর্শন পরীক্ষা অনুষ্ঠিত

md anzar
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
  • 10 শেয়ার

আব্দুস সামাদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

 

অদ্য ৩০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিঃ সকাল ০৯.০০ ঘটিকায় লালমনিরহাট পুলিশ লাইন্স মাঠে কনস্টেবল হতে নায়েক/এটিএসআই, নায়েক হতে এএসআই(সশস্ত্র) এবং এটিএসআই হতে টিএসআই পদে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এর মাঠ ক্যাম্পেইন প্রদর্শন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত পরীক্ষায় সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা পুলিশের সম্মানিত অভিভাবক জনাব মোঃ তরিকুল ইসলাম মহোদয়। তিনি বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-২০২৪ এ অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীর মাঠ ক্যাম্পেইন পরিদর্শন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন লালমনিরহাট বিভাগীয় পদোন্নতি পরীক্ষার কমিটির সকল সদস্যবৃন্দ এবং বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় অংশ গ্রহণকারী সকল পরীক্ষার্থীগণ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪