ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

গাজীপুরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া 

leeja begum
  • প্রকাশিত : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
  • 21 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

 

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে, বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে মহানগরের হাড়িনাল হাই স্কুল সংলগ্ন নিজ কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত সংগঠনের কার্যকারী সভাপতি মোঃ তারেক রহমান জাহাঙ্গীরের সভাপতিত্বে, এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মুফতী বজলুর রহমান (ইমাম, ভূইয়া বাড়ি জামে মসজিদ)। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক মোঃ হাইউল উদ্দিন খান,সাকিদুল ইসলাম সাকিল,সাজ্জাদুল ইসলাম রাজ্জাক।

মোল্লা আব্দুর রশীদ,মাওলানা শফিকুল ইসলাম, এস এম ইকবাল হোসেন,মোঃ আলতাফ হোসেন,হাজী কামাল চৌধুরী,আব্দুল বারীসহ প্রমুখ।অনুষ্ঠানে আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া এবং তবারক বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪