ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

নীলফামারী (০৩) আসনের এম’পি সাদ্দাম হোসেন (পাভেলের) গণসংবর্ধনা’

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, জুলাই ৮, ২০২৪
  • 32 শেয়ার

মোঃ মনিরুজ্জামান মিলন পাটোয়ারী, নীলফামারী জেলা প্রতিনিধি:

 

নীলফামারী (০৩) আসনের এম’পি সাদ্দাম হোসেন পাভেল স্বরাষ্ট্র ও সাংস্কৃতিক সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য এবং আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি’র ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন (পাভেল) সম্প্রতি রাষ্ট্রীয়ভাবে চীন সফর শেষে দেশে ফেরায় জলঢাকাবাসীর পক্ষ থেকে এক গণসংবর্ধনা’র আয়োজন করা হয়ে। পৌর যুবলীগ ও শহীদ শেখ ফজলুর হক মনি স্মৃতি সংসদের আয়োজনে (৬জুন) শনিবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত জলঢাকার প্রাণকেন্দ্র ঐতিহাসিক জিরো পয়েন্ট মোড়ে পৌর যুবলীগের সভাপতি নাজমুল কবির মুকুলের সভাপতিত্বে ও সঞ্চালনায় যুবলীগ নেতা লাভলুর রশিদ। সংবর্ধনা অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী (০৩) আসনের সংসদ সদস্য সাদ্দাম হোসেন (পাভেল) এম’পি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগ সাবেক সভাপতি আনছার আলী (মিন্টু), উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহিনুর রহমান, মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল, গোলনা ইউপি চেয়ারম্যান আওয়ামিলীগ নেতা অধ্যক্ষ জাহেদ আলী, কাঁঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন,ধর্মপাল ইউপি চেয়ারম্যান আবু তাহের ।

এম’পি সাদ্দাম হোসেন পাভেল বক্তৃতায় তিনি মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করে, জুয়া ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে প্রশাসনের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন। তরুণদের সুশিক্ষায় শিক্ষিত হ’য়ে দেশ ও জাতির কল্যাণে তাদের ভুমিকা রাখার আহবান জানান। তিনি আরো বলেন তাঁর নির্বাচনী এলাকায় উপজেলা ইউপি চেয়ারম্যান সহ কাঁদে কাদ মিলিয়ে রাস্তা কালভার্ট মসজিদ মন্দির সঠিক ভাবে পদ পরিচালীত করার লক্ষ্যে একটি মডেল উপজেলা হিসেবে চিহ্নিত করবো ইনশাআল্লাহ। এবং আপামর জনসাধারণের পাশাপাশি বঙ্গবন্ধুর কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এ সংবর্ধনা অনুষ্ঠানে ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪