ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

চুরি করতে এসে ধরা পড়ে, তিন চোরের কপালে জুটলো বেদম মার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
  • 48 শেয়ার

সমরেশ রায়, কলকাতা প্রতিনিধি: 

 

আজ ২রা জুলাই মঙ্গলবার, পূর্ব মেদিনীপুর জেলার, তমলুকে, চুরি করতে এসে ধরা পরল তিন চোর, তিনজনকে একসাথে বেঁধে জুটলো বেদম প্রহার, তিন চোরকে উদ্ধার করে নিয়ে গেল থানায়।

তমলুকের নিশ্চিন্তবসান গ্রামের দিপালী বেরার বাড়িতে চুরি করতে এসে ধরা পড়লো দুই মহিলা সহ এক বাচ্চা, দিপালী বেরার অভিযোগ দুপুরবেলা তিনি বাড়িতে একা ছিলেন, সেই সময় তিনজন তার বাড়িতে আসে ভিক্ষার নাম করে। তিনি সেই সময় ঘুমাচ্ছিলে, তিনি দেখেন দুইজন তার বাড়ির বাইরে দাঁড়িয়ে রয়েছে ,তিনি যখন সেই দুজনের সাথে কথা বলছিলেন, তখন দেখেন আরেকজন বাড়ির ভেতর থেকে বেরিয়ে আসছে। তিনি চিৎকার চেঁচামেচি করলে পাড়ার লোকজন জমায়েত হয়ে যায়, তিনজনকেই ধরে ফেলে প্রতিবেশীরা।

এরপর তিনজনকেই একসাথে পিছমোড়া করে বেঁধে চলে গণধোলাই, মারার ফলে তারা স্বীকার করে গয়নার ব্যাগ কোথায় রেখেছে? গয়নার ব্যাগ পাওয়ার পরে পুলিশকে ফোন করলে, পুলিশ ঘটনাস্থলে চলে আসে।

পুলিশ আসার আগে প্রচন্ডভাবে তিনজনকে মারধর করতে থাকে, ঘটনাস্থলে পুলিশ অফিসাররা এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। অফিসার কে বলে তাদের উপর ব্যবস্থা নিতে। এরকম দুপুরে কোথা থেকে তারা আসলো, এলাকাবাসীরা জানার চেষ্টা করলেও মুখ খোলেননি।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪