ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, জুন ১৪, ২০২৪
  • 28 শেয়ার

মোঃ কামাল হোসেন, নরসিংদী প্রধান জেলা প্রতিনিধি:

 

নরসিংদীর শিবপুর উপজেলা হাজী আফছার ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইনস্টিউট স্কুল এন্ড কলেজ মাঠে নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৪ ইং অনুষ্ঠিত হচ্ছে । উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা, শিবপুর পৌরসভা নির্বাচন এর সুযোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সহ সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ।

তিনি বলেন আজকে এই খেলাটি যারা আয়োজন করেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই, আজকের এই খেলাটি অনেক আগেই হওয়ার কথা ছিল তবুও আজকের এই খেলাটি প্রাকৃতিক দুর্যোগের সময় বৃষ্টির মধ্যে অনুষ্ঠিত হচ্ছে । খেলাধুলা মানুষের মনকে ভালো রাখে । আজকের এই দুর্যোগে আমার কাছে সর্ব সময়, আসা-যাওয়া করে আলামিন নামে ছেলেটির চাচা বজ্রপাতে নিহত হয়েছে আমি ওনার আত্মার মাগফেরাত কামনা করি। আজকের এই নাইট মিনি টুর্নামেন্ট ফুটবল ফাইনাল খেলাটি বৃষ্টির মধ্যেও যারা আয়োজন করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করিলে শরীর মন ভালো থাকে শিক্ষার্থীদের জন্য খেলাধুলা বিশেষ প্রয়োজন আমি মনে করি । এই সমাজে আমরা অনেক মাদকাসক্ত ছেলে দেরকে দেখতে পাই যারা তাদের পরিবারের জন্য অত্যন্ত বিপদজনক । খেলাধুলা এসব মাদক থেকে দূরে রাখে , খেলাধুলার পাশাপাশি আজকে যারা খেলার আয়োজন করেছে তারা যেন ভালোভাবে লেখাপড়া করে পরিবারের মুখ উজ্জ্বল করে, দেশের জন্য তারা যেন ভালো অবদান রাখতে পারে আমি এই কামনাই করি।

হাজী আফছার ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইনস্টিটিউট এর ভাইস প্রিন্সিপাল মোঃ সাব্বির হোসেন এর সভাপতিত্বে ৯৮ তম ব্যাচ vs ১০৩ তম ব্যাচ শিবপুর পাইলট সরকারি মডেল উৎসব বিদ্যালয় এর শিক্ষার্থী লিয়ন রহমান এর সহযোগীতায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ মোশারফ হুসাইন , সাবেক সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ, মোঃ ফারুক হোসেন সহকারী অধ্যাপক ইসলামী ও সাংস্কৃতিক বিভাগ শিবপুর শহীদ আসাদ কলেজ প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪