ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

অসুস্থ মুকুলের বাসায় যুবদল

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 52 শেয়ার

মাটি মামুন, রংপুর প্রতিনিধি: 

লালমনিরহাট জেলার সদর উপজেলার হারাটী ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান মুকুলকে দেখতে যান যুবদল রংপুর। রবিবার ( ১০ মার্চ) ২০২৪ইং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু,সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার তত্তাবধায়নে যুবদল রংপুর বিভাগ এর সহ সভাপতি নাজমুলআলম নাজুর নেতৃত্বে অসুস্থ আরিফুজ্জামান মুকুলের বাসায় যান তার খোঁজ খবর নিতে।

এ সময় উপস্থিত ছিলেন সহ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) মোননাফ মুকুল,লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিছ, সাধারন সম্পাদক হাসান আলী হারাটী ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হাকিম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ছাত্রনেতা নুর আলম হক খোকন প্রমুখ।

যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না ভিডিও কনফারেন্সে পরিবারের সার্বিক খোঁজ খবর নেন ও তার উন্নত চিকিৎসার ব্যবস্থা নেওয়ার কথা বলেন এবং যুবদল সবসময় তাদের পাশে রয়েছে বলে আশ্বস্ত করে চিকিৎসার খোঁজ খবর নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর উপহার পৌঁছে দেন।
উল্লেখ লালমনিরহাট জেলার সদর উপজেলার হারাটী ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুজ্জামান মুকুলকে গত /২৯/২/২৪ ইং সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে গুরুতর আহত করে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪