ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন

গাজীপুরে সরকারি প্রথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। সুরুজ্জামান রাসেল গাজীপুর জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার ৭মার্চ গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়ন নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে নলজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এম এ গফুর ফকির সভাপতিত্ব করেন এবং গাজীপুর সদর উপজেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনেন সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন,গাজীপুর জেলার প্রাথমিক শিক্ষা অফিসার, মোঃ মাসুদ ভূঁইয়া, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ্ উদ্দিন সরকার, মাদবর এগ্রো ফিড লিমিটেড কারখানার ব্যবস্থাপনা পরচিালক মোঃ আওলাদ হোসেন, গাজীপুর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ বি এস সি, গাজীপুর সদর উপজেলা ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শফিকুল ইসলাম শফিক, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহাসিন কবির। আওয়ামীলীগ নেতা সেলিম জাবেদ, আরো যারা উপস্থিত ছিল নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক মন্ডলী, স্কুলের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষার্থীরা এবং অত্র এলাকা থেকে আগত অভিভাবক ও নেতা কর্মীরা। নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের তত্ত্বাবধনে উক্ত অনুষ্ঠানটি আয়োজন করেন

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 59 শেয়ার

গাজীপুরে সরকারি প্রথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

সুরুজ্জামান রাসেল
গাজীপুর জেলা প্রতিনিধি:

বৃহস্পতিবার ৭মার্চ গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়ন নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে নলজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এম এ গফুর ফকির সভাপতিত্ব করেন এবং গাজীপুর সদর উপজেলা কৃষকলীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনেন সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলী টুসি এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন,গাজীপুর জেলার প্রাথমিক শিক্ষা অফিসার, মোঃ মাসুদ ভূঁইয়া, ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ্ উদ্দিন সরকার, মাদবর এগ্রো ফিড লিমিটেড কারখানার ব্যবস্থাপনা পরচিালক মোঃ আওলাদ হোসেন, গাজীপুর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা হারুন অর রশিদ বি এস সি, গাজীপুর সদর উপজেলা ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা শফিকুল ইসলাম শফিক, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহাসিন কবির। আওয়ামীলীগ নেতা সেলিম জাবেদ, আরো যারা উপস্থিত ছিল নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক মন্ডলী, স্কুলের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষার্থীরা এবং অত্র এলাকা থেকে আগত অভিভাবক ও নেতা কর্মীরা।

নলজানী মোজাদ্দেদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের তত্ত্বাবধনে উক্ত অনুষ্ঠানটি আয়োজন করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪