ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মাসুদ নবী মুন্না’র ডাকে নির্বাচনী মতবিনিময় সভা পালিচড়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
  • 98 শেয়ার

মোঃ জাহিদ ইসলাম জিহাদ, রংপুর প্রতিনিধি:

রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মাসুদ নবী মুন্না। তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান আমার বাসা সদর উপজেলা ৪ নং সদ্যপুস্করিনী ইউনিয়ন ১ নং কাটাবাড়ি, আমি অন্য কোন প্রতিনিধির মত বলবো না যে আমি নির্বাচনে জয়ী হওয়ার পর এই করে দিব ওই করে দিব। আপনারা ভালোভাবেই জানেন যে আমি জাতীয় পার্টির সদর উপজেলা আহবায়ক, আমি সদর উপজেলা আহব্যহক হিসেবে সদরের ৫ টি ইউনিয়নে যেসব উন্নয়নমূলক কাজ করেছি একজন প্রতিনিধি এতসব কাজ করতে পারেনি। এবং আমার নিজের একটা প্রতিষ্ঠান আছে যার পরিচালক আমি আমার প্রতিষ্ঠানের নাম চিকলি ওয়াটার পার্ক এখানে সদরের ৩০ থেকে ৩৫ জন ছেলে কাজ করেন। তাই আমি যে সদর উপজেলাবাসী কে ভালোবাসি এটি তার একটি প্রমাণ, তাই সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সদর উপজেলা বাসির সেবায় নিয়োজিত থাকতে পারে।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোস্তাফিজার রহমান মোস্তফা, কো-চেয়ারম্যান জাতীয় পার্টি, সভাপতি মহানগর জাতীয় পার্টি, আহবায়ক জেলা জাতীয় পার্টি,  মাননীয় মেয়র, রংপুর সিটি কর্পোরেশন।

মাননীয় মেয়র  বলেন মাসুদ নবী মুন্না একজন যোগ্য প্রার্থী যিনি ছাত্র রাজনীতি করে আজ সদর উপজেলার আহবায়ক হয়েছেন। তাই আমাদের  পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এক পথো সভায় মাসুদ নবী মুন্নাকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেন এবং একই সাথে মাসুদুর রহমান মিলন কে ভাইস চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেন।

প্রধান বক্তা- মোঃ এস এম ইয়াসির, ভাইস চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটি, সাধারণ সম্পাদক, রংপুর মহানগর জাতীয় পার্টি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাজি আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় কমিটি, সদস্য সচিব জাতীয় পার্টি রংপুর জেলা। বলেন এবারে আমরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে মাসুদ নবী মুন্না কে দেখতে চাই, এবং মাসুদ নবী মুন্নার পাশাপাশি মাসুদুর রহমান মিলনকে ভাই উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরও উপস্থিত ছিলেন- মোঃ লোকমান হোসেন,নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটি, সিনিয়র সহ-সভাপতি রংপুর মহানগর জাতীয় পার্টি।

সদর উপজেলা বাসী এক হও লাঙ্গল মার্কায় ভোট দেও সদ্যপুস্করিনী বাসী এক হও মাসুদ নবী মুন্নাকে ভোট দেও।আরও উপস্থিত  ছিলেন – জাহেদুল ইসলাম, নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটি, সিনিয়র সহ-সভাপতি রংপুর মহানগর জাতীয় পার্টি। আমাদের যোগ্য নেতা যোগ্য প্রার্থী মাসুদ নবী মুন্নাকে বিপুল ভোটে জয় করে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান করবো।

আরও উপস্থিত ছিলেন- মোঃ হাসানুজ্জামান নাজিম, নির্বাহী সদস্য কেন্দ্রীয় কমিটি, সভাপতি, জাতীয় যুব সংহতি রংপুর জেলা। তিনি বলেন, সদ্যপুস্করিনী ইউনিয়ন বাসী কাছে আমাদের দাবি মাসুদ নবী মুন্না ও মাসুদার রহমান মিলন কে বিপুল ভোটে জয়ী করবো।

আরও উপস্থিত ছিলেন- মোঃ রুহুল আমিন লিটন,  সিনিয়র যুগ্ন আহবায়ক, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টি।
তিনি বলেন, আমার রাজনৈতিক জীবনে মাসুদ নবী মুন্নার মতো সৎ ও নিষ্ঠাবান মানুষ আমি দেখিনি,অসহায় মানুষের সুখ দুঃখে তাকে পাওয়া যায়।

উক্ত মতবিনিময় সভায়, সভাপতিত্ব করেন- মাসুদার রহমান মিলন,  সদস্য সচিব জাতীয় পার্টি, রংপুর সদর উপজেলা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ রংপুর। তিনি বলেন, সদর উপজেলাবাসী ও সদ্যপুস্করিনী ইউনিয়নবাসীর কাছে আমাদের জন্য দোয়া চাই যেন আমরা নাঙ্গল মার্কার সম্মান রক্ষা করতে পারি, যেন আমরা মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ স্যারের রেখে যাওয়া এই নাঙ্গল মার্কাকে নিয়ে পথ চলতে পারি।

উক্ত মতবিনিময় সভায়, সঞ্জালনায় করেন- মোঃ নূর নবী,  সাবেক সাধারণ সম্পাদক সদ্যপুস্করিনী ইউনিয়ন জাতীয় পার্টি আরও উপস্থিত ছিলেন, ৫ ইউনিয়নের সভাপতি ও সম্পাদক এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন মহিলা পার্টির নেতাকর্মীবৃন্দ। ৪ নং সদ্যপুস্করিনী ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বিন্দু ও সদ্যপুস্করিনী ইউনিয়নবাসী।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪