ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

গাজীপুরে যুবকের মৃতদেহ উদ্ধার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
  • 40 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধিঃ

গতকাল রবিবার(২৫ ফেব্রুয়ারী) রাত্রে মহানগরীর ৩৭নং ওয়ার্ডের কুনিয়া মধ্যপাড়া এলাকায় হোসেন আলী (১৮)নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাছা থানার ওসি মো: শাহ আলম এই হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়,সন্ধায় মারামারির জের ধরে শবেবরাতের রাত্রে ১০টায় তিন বন্ধু নামাজের কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে সাব্বিরের মাঠ নামক স্থানে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।পরে এলাকাবাসী লাশ দেখে জাতীয় জরুরি সেবা(৯৯৯)ফোন দিলে গাছা থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

গাছা থানার ওসি মো: শাহ আলম বলেন, আমরা সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের (নিহতের বন্ধুবান্ধব) গ্রেফতারের জন্য টিম গঠন করে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পেয়েছি এবং বেশ কয়েকজনকে আটকও করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। আজ সন্ধ্যার আগেই ভালো অগ্রগতির আশা করছি। তবে তদন্তের স্বার্থে প্রাথমিকভাবে আটককৃতদের পরিচয় প্রকাশ করা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪