ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

“উপজেলা পরিষদের দোয়ার উন্মুক্ত থাকবে”নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, জুন ১২, ২০২৪
  • 22 শেয়ার

পাইকগাছা উপজেলা প্রতিনিধি: অর্ঘ্য মল্লিক,

 

সকলের জন্য উপজেলা পরিষদের দোয়ার উন্মুক্ত থাকবে। নির্বাচন শেষ সবাইকে নিয়ে এক সাথে পথ চলতে চাই এমন অভিপ্রায় ব্যক্ত করলেন-নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা আ’ লীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস ও দু’ভাইস চেয়ারম্যান প্রধান শিক্ষিকা অনিতা রানী মন্ডল ও প্রভাষক আঃ ওয়াহব বাবলু।

১২ জুন-২৪ সকাল সাড়ে ১১টায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা দলীয় নেতা-কর্মী ও সমর্থক ও জনপ্রতিনিধিদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে সমবেত জনতার উদ্দেশ্য এ মন্তব্য করেন। দুপুরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরন সাধু’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা পুর্বে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা জন প্রতিনিধি সহ নেতা-কর্মীদের সাথে করে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪