ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

বগুড়ায় টিএমএসএস মেডিকেল কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, জুন ৫, ২০২৪
  • 52 শেয়ার

এ কে খান, টিএমএসএস প্রতিনিধি:

 

বগুড়ার কৃতি সন্তান, দেশের নারী উন্নয়নের অগ্রদূত, বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম ।  প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও আন্তর্জাতিক মানের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএসের শিক্ষা সেক্টরের আওতাধীন পরিচালিত বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লা কমিউনিটি হাসপাতালে এমবিবিএস ২০২৩-২৪ সেশনের প্রথম বর্ষে ১৬-তম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম ৫ জুন বুধবার সকালে অনুষ্টিত হয়েছে।

টিএমএসএস মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নানা দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় সংসদের বগুড়া-৭ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা.মোঃ মোস্তফা আলম নান্নু।টিএমএসএস মেডিকেল কলেজের প্রফেসর ডাঃ একেএম মাসুদুর রহমান সেমিনার হলে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন অনুষ্ঠানে স্পেশাল গেস্ট হিসাবে বক্তব্য দেন টিএমএসএস মেডিক্যাল কলেজের চেয়ারপার্সন ও টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা ও স্বাগতম জানান।

তিনি এমবিবিএস কোর্সে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি নবাগত শিক্ষার্থীদের এ প্রতিষ্ঠান থেকে প্রকৃত শিক্ষা গ্রহণ করে দেশ ও দশের সেবা করার পরামর্শ দেন। ডক্টর হোসনে আরা বেগম টিএমএসএস মেডিক্যাল কলেজে যারা নতুন এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছে তাদের ও তাদের অভিভাবকদের তিনি ব্যক্তিগত ভাবে ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন টিএমএসএসের উপ-নির্বাহী পরিচালক-২ রোটারিয়ান ডাঃ মোঃ মতিউর রহমান, পরিচালক টিএমসি এন্ড আরসিএইচ ব্রিঃ জেঃ ডাঃ মোঃ জামিলুর রহমান ও টিএমএসএসের চিকিৎসা শিক্ষা ডোমেইন প্রধান অধ্যাপক ডাঃ মোঃ অনুপ রহমান চৌধুরী প্রমুখ।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের, বিভাগীয় প্রধান, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থী, টিএমএসএসের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, উপপরিচালক মোঃ মোমিনুল ইসলাম, নির্বাহী পরিচালকের একান্ত সচিব সার্বিক মোঃ ফেরদৌস রহমান, নানা শ্রেণির মানুষ, মেডিক্যাল কলেজের নতুন, পুরাতন শিক্ষার্থী, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ,আমন্ত্রিত অতিথি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪