ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

১৮১ জন গরিব ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে আসন্ন পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, মার্চ ২০, ২০২৪
  • 36 শেয়ার

খাগড়াছড়ি প্রতিনিধি:

বিলাইছড়ি জোন কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গরিব ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ।  পার্বত্য চট্টগ্রামে শান্তি ও সম্প্রীতি উন্নয়নের পাশাপাশি বিলাইছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় বা বিলাইছড়ি জোন কমান্ডারের নেতৃত্বে মঙ্গলবার (১৯ মার্চ) সকাল থেকে জোনের দায়িত্বপূর্ণ এলাকায় ১৮১ জন গরিব ও অসহায় ব্যক্তিবর্গের মাঝে আসন্ন পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।

সাধারণ মানুষজন ইফতার সামগ্রী পেয়ে খুশি হয়ে বিলাইছড়ি জোনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় জোন কমান্ডার বলেন, পাহাড়ে শান্তি ও মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও সেনাবাহিনীর পক্ষ থেকে সব ধরনের মানবিক জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪