ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

১৪ নং ফিংড়ি ইউনিয়ন পরিষদ ভবন ফ্লোর টাইলসের নির্মান উদ্বোধন করেন চেয়ারম্যান লুৎফর রহমান

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, জুলাই ১৫, ২০২৪
  • 20 শেয়ার

জি এমআবু, সাতক্ষীরা প্রতিনিধি:

 

সাতক্ষীরা সদর উপজেলার ১৪ নং ফিংড়ি ইউনিয়ন পরিষদ ভবন ফ্লোর টাইলসের নির্মান কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। পুরা ভবনের ফ্লোর টাইলস দিয়ে নতুন রুপে সৌন্দর্য ও পরিবেশ সুন্দর করার লক্ষে। পরিষদের ফ্লোর রিপিয়ারিং বাজেট হয়েছে ৯ লক্ষ্য আশি হাজার টাকা। এই বরাদ্দের টাকা দিয়ে পুরো পরিষদ ভবন নির্মাণ কাজ শেষ করতে হবে। এমনটাই জানিয়েছেন ফিংড়ি ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান  লুৎফর রহমান।

তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, দেশের উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে বাংলাদেশকে উন্নয়নশিল দেশ হিসেবে ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছে তা আমাদের জন্য কল্যনকার ও বহির্বিশ্বের কাছে আমাদের বাংলাদেশ উন্নয়নশিল ও স্মার্ট দেশ হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে।

ফিংড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  লুৎফর রহমান তিনি আরো বলেন আমি এই ফিংড়ি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে পারবো, আসা করি আমার ইউনিয়ন বাসিকে একটা স্মার্ট ইউনিয়ন ও পরিষদ উপহার দিবো ইনশাআল্লাহ, সেই লক্ষে আমি কাজ করে যাচ্ছি।

উপস্থিত ছিলেন ফিংড়ি ইউনিয়ন পরিষদের সচিব।  কাঞ্চন কুমার দে,  ইউপি সদস্য ইউচুপ সরদার ১ নং ওয়ার্ড এল্লারচর শিমুলবাড়ি। ইউপি সদস্য আরশাদ আলী ২ নং ওয়ার্ড বালিথা। ইউপি সদস্য আবু সাহিদ মোল্লা ৩ নং ফয়জুল্লাপুর। মাহফুজ সরদার ৪ নং ফিংড়ি গোবিন্দপুর। ইউপি সদস্য খান আব্দুল হামিদ, ৫নং ওয়ার্ড দঃ ফিংড়ি সুলতানপুর। কেউ কি সদস্য জাহিদুজামান,৬নং ওয়ার্ড গাভা।  ইউপি সদস্য আবু ৭নং ওয়ার্ড ব্যাংদহা জোড়দিয়া। ইউপি সদস্য আব্দুল রাজ্জাক সরদার, ৮নং ওয়ার্ড উঃ জোড়দিয়া গোবরদাড়ী। ইউপি সদস্য দিপ্কার ঘোষ, ৯নং ওয়ার্ড কুলতিয়া হাবাসপুর। ইউপি সদস্য রেবেকা সুলতানা ১,২,৩, ওয়ার্ড ফয়জুল্যাপুর। ইউপি সদস্য রত্না রাণী সরকার, ৪,৫,৬, ওয়ার্ড গোবিন্দপুর। ইউপি সদস্য ছালাম খাতুন, ৭,৮,৯, ওয়ার্ড উঃ জোড়দিয়া।  আল ইমরান রিয়াদ,উদ্যোক্তা ফিংড়ি।

উপস্থিত ছিলেন কোন মান্য ব্যক্তিবর্গ সহ ফিংড়ি ইউনিয়ন পরিষদের দফাদার ও গ্রাম পুলিশ সদস্য গন। ইসলাম দফাদার, গ্রাম পুলিশ বিশ্বজীত সরকার, মোসলেম আলী, আয়ূব আলী, শাহজাহান আলী, হাফিজুল ইসলাম দফাদার, আজিজুল ইসলাম, আদর আলী, অসীম কুমার (নয়ন), রাশেদুজ্জামান।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪