ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল।

১২০ টাকায় পুলিশে চাকরি পেলো ২৫ তরুণ-তরুণী

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০২৪
  • 29 শেয়ার

মেহেদী হাসান মিরাজ, তেঁতুলিয়া প্রতিনিধি: 

বুধবার (১৩ মার্চ) রাতে পঞ্চগড় পুলিশ লাইনে নতুন চাকরি পাওয়ায় এই তরুণ-তরুণীদের পরীক্ষার চূড়ান্ত ফল ঘোষণা করেন পঞ্চগড় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা। এতে ২১ জন ছেলে এবং ৪ জন মেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে নেন জেলা পুলিশ।

কোনো প্রকার হয়রানি, সুপারিশ এবং ঘুষ ছাড়া পুলিশের গর্বিত সদস্য হতে পেরে খুশিতে আত্মহারা হত দারিদ্র ও মধ্যবিত্ত পরিবারে এসব তরুণ-তরুণী। নিজ যোগ্যতায় ও মেধায় চাকরির ফলাফল পাওয়া মাত্রই ২৫ জন তরুণ-তরুণী আনন্দে বিমোহিত হয়। এ সময় পুলিশের ড্রিল শেড মুহূর্তের মধ্যে পরিণত হয় আনন্দ ও কান্নার মিলনমেলায়। অনেকের নাম ঘোষণার পরপরই দুই নয়ন অশ্রুতে ভিজে যায়।

অনেকেই চাকরি পেয়ে আনন্দ উল্লাস করেন। তাদের ‘সেবার ব্রতে চাকরি’ এই স্লোগানের শতভাগ মেধা যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে পঞ্চগড়ে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে পুলিশের চাকরি পেয়েছেন ২৫ তরুণ-তরুণী। এই চাকরি পেতে অনলাইন আবেদন খরচ বাবদ জনপ্রতি খরচ হয়েছে মাত্র ১২০ টাকা।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪