ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
চাঁদা না পেয়ে পণ্যবাহী ট্রাক থেকে মালামাল লুট  চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা

হোয়াইক্যংয়ে মসজিদে বাচ্চাদের নামাজ প্রশিক্ষণে বাধা,উভয় পক্ষে আহত -২,এলাকায়ক্ষুব্দপ্রতিক্রিয়া

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 43 শেয়ার

জামাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের বালুখালী এলাকায় মসজিদে বাচ্চাদের  নামাজ প্রশিক্ষণে বাধা দিয়েছে একমাদক বয়বসায়ী, এঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের ২ জন আহত হয়েছে বলে জানাগেছে।এব্যাপারে টেকনাফ থানায়  উভয় পক্ষেরপাল্টাপাল্টি অভিযোগ দায়েরের খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীও মাদ্রাসা/ মসজিদ কমিটি সংশ্লিষ্ট  অধিকাংশ লোকজনের সাথে কথা বলে জানাগেছে ৯ মার্চ শনিবার ফজরের নামাজের পর হোয়াইক্যং ইউনিয়নের দারুলহুদা আদর্শ বালিকা দাখিল  মাদ্রাসা সংশ্লিষ্ট মসজিদে বাচ্চাদের সাপ্তাহিক  নামাজ প্রশিক্ষণ  কে বাধা দিতে যায় ঐ এলাকার  মৃত আবুবকের ছেলে আজিম উল্লাহ (৩৫) ও মৃত, আব্দুশুক্ররের ছেলে রওশন আলী(৪৫)। এ সময়  মাদ্রাসা ও মসজিদ কতৃপক্ষের সাথে তাদের কথা কাটাকাটির একপর্যায়ে আজিম উল্লাহ  বাড়িতে গিয়ে চাকু নিয়ে এসে হাঁকা বকা করতে করতে মাদ্রাসার পরিচালক মাওঃ জাহাঙ্গীরের বয়োবৃদ্ধ পিতা সৈয়দ আকবর (৬৫) কে চাকু দিয়ে  মাথায় আঘাত করে পালিয়ে যেতে চেষ্টা  করলে কমিটির  লোকজন ক্ষিপ্তহয়ে আজিম উল্লাহ কে ধরে উত্তম মধ্যম দেয়। এঘটনায় আজিম উল্লাহ  নিজেও আহত হয় বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানাগেছে।

এ ব্যাপারে আজিম উল্লাহর সাথে মুঠোফোনে যোগাযোগ করাহলে সে এই প্রতিবেদকে একজন  মসজিদ কমিটির সদস্য দাবী করে  বলেছেন সে তার  ছোট ভাই  মসজিদের ইমাম মাওঃ রহিমউল্লাহর কাছ থেকে জানতে চাই মসজিদে বাচ্চাদের নামাজ পড়ানোর অনুমতি কে দিয়েছে এবিষয় টি আমার ছোট ভাই  মসজিদ কমিটিকে জানালে এ নিয়ে তারা আমার উপর ক্ষিপ্ত  হয়ে ঝগড়া বাধায়। এ ঘটনায় আহত ২ জনই নিজ নিজ উদ্যোগে স্থানীয়ভাবে চিকিৎসা  নেয়ার পর থানায় পাল্টা পাল্টি অভিযোগ  দায়ের করেছে বলে  জানিয়েছে।

এ ঘটনায়  এলাকা ক্ষুব্দ প্রতিক্রিয়া বিরাজ কররছে যে কোন  সময় অপ্রীতিকর ঘটনা ঘটার আশংকা দেখা দিয়েছে। এব্যাপারে দোষীদে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ  কামনা করেছেন এলাকাবাসী ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪