ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

হবিগঞ্জে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ -২০২৪ এর মনস্তাত্বিক ও মৌখিক পরীক্ষা সম্পন্ন

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, মার্চ ১৩, ২০২৪
  • 11 শেয়ার

রামকৃষ্ণ তালুকদার, বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জে ১৩ মার্চ ২০২৪খ্রি. বুধবার ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ-২০২৪ এর মনস্তাত্বিক ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। সকাল ০৮:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা জানুয়ারি-২০২৪ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর সমূহ (মেধাক্রম অনুযায়ী নয়) প্রকাশ করা হয়।

পরে সকাল ১০:০০ ঘটিকার সময় হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে পুলিশ লাইন্স রিজার্ভ অফিসের অভ্যন্তরে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মনস্তাত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মনস্তাত্বিক ও মৌখিক পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি হবিগঞ্জ জেলা পুলিশ সুপার আক্তার হোসেন বিপিএম-সেবা মহোদয় ছাড়াও অন্যান্য সদস্য হিসেবে মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), সিলেট, হাসিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, মোঃ শহিদুল হক মুন্সি, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল), সুনামগঞ্জ এবং জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪