ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

হবিগঞ্জের মাধবপুরে সাজা প্রাপ্ত আসামী গ্রেপ্তার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০২৪
  • 33 শেয়ার

হবিগঞ্জ প্রতিনিধি: ফোরকান উদ্দিন রোমান,

 

 

হবিগঞ্জ, ১৪ অক্টোবর: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চৌমহনী ইউনিয়নের কমলপুর গ্রাম থেকে নারী নির্যাতন ও যৌতুক মামলার ওয়ারেন্টধারী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৪অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানাধীন কাশিমনগর পুলিশ ফাঁড়ির আইসি জনাব নূর মোহাম্মদের নির্দেশনা অনুযায়ী এএসআই কিবরিয়া নেতৃত্বে একটি পুলিশ দল অভিযান চালিয়ে আব্দুল লতিফ এর ছেলে রাসেল মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, রাসেল মিয়ার নামে নারী নির্যাতন ও যৌতুক মামলায় ওয়ারেন্ট ছিল। পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪