ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

সুনামগঞ্জ জেলায় টিআরসি নিয়োগ-২০২৪ এর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০২৪
  • 52 শেয়ার

আমির হোসেন,  সুনামগঞ্জ প্রতিনিধি: 

সুনামগঞ্জ জেলায় বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ জানুয়ারি-২০২৪ এর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৩ মার্চ ২০২৪ খ্রি.) সকাল ৯টায় টিআরসি নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়। পরবর্তীতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সকাল ১০টায় জেলা পুলিশ লাইন্সে মৌখিক পরীক্ষা শুরু হয়। শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ ৫০৩ জন প্রার্থী গত ৬ মার্চ সুনামগঞ্জ সরকারি কলেজে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে ১৯৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে আজ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে পুরুষ প্রার্থী ১৭৮ জন এবং নারী প্রার্থী ১৭ জন।

এই টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, (পিপিএম-সেবা) উপস্থিত থেকে মৌখিক পরীক্ষার সার্বিক কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া মৌখিক পরীক্ষা বোর্ডের সদস্য সিলেট জেলার ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, পিপিএম এবং মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪