ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দিনাজপুরে এমকেপি’র উদ্যোগে আঞ্চলিক সংলাপ অনুষ্ঠানে বক্তারা পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায়- ১৪ জন নিহত আহত- ৫৬ ধামরাইয়ে মাটি ব্যবসা কেন্দ্র করে হত্যা মামলার আট আসামির জামিন না মঞ্জুর ঝালকাঠিতে রূপসী বাংলার কবি জীবনানন্দ দাস এর ৭০তম মৃত্যু বার্ষিকী পালিত করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

সিরাজগঞ্জ শাহজাদপুরে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 80 শেয়ার

মোঃ নাঈম উদ্দিন সিরাজী, সিরাজগঞ্জ প্রতিনিধি:

শুক্রবার ৮ই মার্চ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলাধীন পোতাজিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১৩০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ – ৬ আসনের সংসদ সদস্য চয়ন ইসলাম। এর আগে স্পিডবোট নিয়ে নদী ভাঙন এলাকা ঘুরে দেখেন ও আরকান্দি, জালালপুর, ভেকা এলাকার নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ মানুষের সাথে কথা বলেন।

পরে শাহজাদপুর উপজেলাধীন ব্রাহ্মনগ্রাম-হাটপাচিল ডানতীর সংরক্ষন এলাকা পরিদর্শন করেন ও ২ মাসের মধ্যেই যমুনা নদীর ডানতীরে চলামান ৬৩৫ কোটি টাকার প্রকল্পের কাজের দৃশ্যমান অগ্রগতী সম্মুখভাগে দেখতে পাওয়া যাবে বলে জানান, জাহিদ ফারুক পানিসম্পদ প্রতিমন্ত্রী ।

অন্যদিকে শাহজাদপুরের করতোয়া নদী খননের কাজ পরিদর্শন করেন ও নদীতে কোনো প্রকার অনিয়মের কাজ করা যাবেনা বলে নির্দেশ দেন সেনাবাহিনীকে এবং স্থানীয় এমপি চয়ন ইসলাম কে বিষয়টি পর্যালোচনা করতে বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন ও জনসাধারণ বৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪