ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

সিংড়ায় সংবাদ সংগ্রহকালে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
  • 46 শেয়ার

নিজস্ব প্রতিবেদক,

নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নে দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ এর তথ্য সংগ্রহ করতে যাওয়ায় দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকার সাংবাদিক মোঃ বেল্লাল হোসেন বাবুকে এলোপাতাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করেছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২.৩০ মিনিটের দিকে উপজেলার সুকাশ ইউনিয়নের হাটমুরশন গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন সহ নগদ অর্থ ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা।

জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের হাটমুরশন গ্রামের মোঃ আফজাল হোসেন পিতা মৃত মহর আলী ও হাসপুকুড়িয়া গ্রামের মোঃ মোস্তাফিজুর রহমান তাহাদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিজ্ঞ আদালত ও থানায় মামলা চলমান।
মোঃ আফজাল হোসেন বিজ্ঞ আদালত হতে রায় পাওয়ার পরে ছয় বিঘা পরিমাণ জমিতে সরিষা রোপণ করেন, ওই জমিতে সরিষা পেকে গেলে গত ২২ -০২-২৪ ইংরেজি তারিখে হাটমুরশন গ্রামের
১।মোঃ আব্দুর রশিদ পিতা মৃত হানিফ ২।মোঃ এরশাদ পিতা মৃত হজরত আলী, ৩।মোঃ শাজাহান আলী পিতা মোঃ আহাদ আলী। তাদের কে দিয়ে জোরপূর্বক ভাবে সরিষা উঠিয়ে রশিদের বাড়িতে রেখে দিয়েছে।

সোহরাব মেম্বার ও হাসপুকুড়িয়া গ্রামের ফয়সাল এর সাথে তাহারা মোবাইল ফোনে কথা বলেই তাহারা সাংবাদিক বেল্লাল হোসেন বাবুকে মারপিট,রক্তাক্ত, জখম করেছে।

উপরোক্ত ঘটনা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছার পূর্বেই সোহরাব মেম্বারের কথামতো হাসপুকুড়িয়া গ্রামে ফয়সাল ও মাসুদ রানা ঘটনাস্থলে গিয়ে মাসুদ রানা সাংবাদিক বেল্লাল হোসেন বাবুকে নিয়ে আসে।

পরে ওই সাংবাদিক প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় গিয়ে সাধারণ ডায়েরি করেছেন ও মামলার প্রস্তুতি চলছে।

সিংড়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনা শোনার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, এবিষয়ে ওই সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।
যে কোন মুহূর্তে মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪