ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

সাতক্ষীরা ৪ আসনের এমপি মহোদয়ের অনুদানে কালিগঞ্জ প্রেসক্লাবের দ্বিতল ভবনের ছাদের উদ্বোধন

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বৃহস্পতিবার, জুলাই ১১, ২০২৪
  • 10 শেয়ার

জিএমআবু জাফর, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

 

 

কালিগঞ্জ প্রেস ক্লাবের দ্বিতল ভবনের ছাদের ঢালাই উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বৃহস্পতিবার সকাল আটটায় কালিগঞ্জ প্রেসক্লাবের দ্বিতল ভবনের ছাদ এর কাজ শুভ সূচনা করা হয়। এসময় ছাদ ঢালাই উদ্বোধন করেন সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন।

এ সময়ে উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহমাদুল্লাহ বাচ্চু, সদস্য আশেক মেহেদী, শেখ নাজমুল ইসলাম, আব্দুল করিম মামুন হাসান, শেখ আতিকুর রহমান, আলমগীর হোসেন, গৌরপদ দাশ সহ প্রকল্প কাজের সদস্যবৃন্দ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও রাজমিস্ত্রিসহ শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন কর্তৃক অনুদানের দুই লক্ষ টাকা দিয়ে প্রেসক্লাবের দ্বিতল ভবনের অফিস রুমের ঢালাই কাজের শুভ উদ্বোধন ও সংস্কার করা হচ্ছে । কালিগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা এবং সাতক্ষীরা ৪ আসনের এমপি মহোদয়কে ধন্যবাদ জানান। এবং এখানে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪