ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

সাতক্ষীরায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন

jharna sm
  • প্রকাশিত : রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪
  • 16 শেয়ার

মোঃ আবু রায়হান, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

 

প্রতিটি শিশুর অধিকার রক্ষা আমাদের অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় সপ্তাহব্যাপী বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০১৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২৯ সেপ্টেম্বর রোজ রবিবার সকাল ১১ টা ঘটিকার সময় অনুষ্ঠিত হয় জেলা শিশু একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী সাতক্ষীরার আয়োজনে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. রিয়াজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন-ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করেন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার শোয়াইব আহমাদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএডিসি সাতক্ষীরা জোনের সহকারী প্রকৌশলী ইবনে সিনা, জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোজাফ্ফার উদ্দীন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, ব্রেকিং দ্য সাইলেন্স অফিস ইনচার্জ মো. শরিফুল ইসলাম, জেলা শিশু একাডেমির লাইব্রেরীয়ান শেখ রফিকুল ইসলাম, ডাটা এন্ট্রি অপারেটর মো. নাসির উদ্দিন প্রমুখ। এ সময় জেলা শিশু একাডেমির কর্মকর্তা, শিশু ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা জেলা শিশু একাডেমির লাইব্রেরীয়ান শেখ রফিকুল ইসলাম।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪