ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
করিমগঞ্জে চাঞ্চল্যকর হুমায়ূন হত্যার ৩ আসামি আটক, হত্যার রহস্য উন্মোচন কুষ্টিয়ায় বেশি দামে ডিম ও মুরগী বিক্রির অপরাধে জরিমানা ঠাকুরগাঁও এ অভিযোগের ৮ দিনের মাথায় সমাধান দিলেন জেলা প্রশাসন  কলারোয়ায় যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত  ২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট

সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ১টি বড় স্বর্ণের বারসহ আটক-১

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪
  • 27 শেয়ার

জিএম আবু জাফর, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

 

গত ০৭ জুলাই ২০২৪ রোববার সকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকা সদর উপজেলার ভোমরা সীমান্তের লক্ষীদাড়ি দিয়ে স্বর্ণ ভারতে পাচারের হবে।

উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি এর দিকনির্দেশনায় হাবিলদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল উল্লেখিত স্থানে কৌশলে অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে আনুমানিক সকাল ৭টার দিকে উক্ত স্থান হতে বাংলাদেশী নাগরিক মোঃ মাসুদ রানা (২৬), পিতা-মোঃ শহিদুল ইসলাম, গ্রাম-লক্ষীদাড়ী, ডাকঘর-ভোমরা, থানা ও জেলা-সাতক্ষীরা‘কে আটক করে।

পরবর্তীতে উক্ত ব্যক্তিকে তল্লাশী করে বড় ০১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ০১ কেজি ০৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম যার মূল্য ১,০৭,৩৩,৭১৩/- (এক কোটি সাত লক্ষ তেত্রিশ হাজার সাতশত তের) টাকা। স্বর্ণেরবার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য পরিবহন করা ও নিজ জিম্মায় রাখায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করতঃ স্বর্ণের বারটি সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা এবং আসামীকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪