ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) কর্তৃক বাজার মনিটরিং

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 65 শেয়ার

রাজাপুর ঝালকাঠী প্রতিনিধি:

ঝালকাঠী রাজাপুরে রমজানের পবিত্রতা ও বিশুদ্ধতা রক্ষা ও ঈদুল ফিতরে দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের মধ্যে রাখতে মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ আফরুজুল হক টুটুল, পিপিএম সেবা স্যারের নির্দেশক্রমে বাজার মনিটরিং করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার, রাজাপুর সার্কেল, জনাব মাসুদ রানা। এসময় রাজাপুর থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য অফিসার ফোর্স উপস্থিত ছিলেন। রাজাপুর থানার অন্তর্গত বাইপাস মোর,বাগরী বাজার, পুটিয়াখালী বাজারে মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

মনিটরিং এর অংশ হিসেবে চাল, ডাল, চিনি, চিড়াসহ অন্যান্য মুদি মালামাল, খেজুর সহ অন্যান্য ফল, মাছ, মাংস, শাক সবজি ইত্যাদি পণ্যের দাম, ওজন, মান পরিমাণ যাচাইসহ কৃত্রিম সংকট তৈরীর জন্য অতিরিক্ত মজুদ আছে কিনা তা যাচাই করা হয় এবং বিক্রেতাদের সতর্ক করা হয়। ফুটপাত দখল করে অবৈধ দোকান স্থাপন করে পন্য বিক্রিতে ব্যবসায়ীদের নিষেধ করেন। সহকারী পুলিশ সুপার জনাব মো: মাসুদ রানা এ মনিটরিং চলমান থাকবে বলে জানান।

সাধারণ মানুষ এ পদক্ষেপের প্রশংসা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪