ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

শেরপুরের সব থানার ওসিকে একযোগে বদলী

md anzar
  • প্রকাশিত : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
  • 19 শেয়ার

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি:

 

শেরপুর জেলার ৫ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে একযোগে বদলীর আদেশ জারি করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) অতিরিক্ত আইজি আবু হাসান মুহম্মদ তারিক এর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই বদলির বিষয়টি জানানো হয়।

প্রজ্ঞাপনে আগামী ২১ সেপ্টেম্বরের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে বদলিকৃত নতুন কর্মস্থলে যোগ দেওয়ার কথা বলা হয়েছে। প্রজ্ঞাপনে শেরপুর সদর থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে হাইওয়ে পুলিশে, নকলা থানার ওসি মো. আব্দুল কাদের মিয়াকে সিআইডিতে, ঝিনাইগাতী থানার ওসি বশির আহামেদ বাদলকে সিআইডিতে, শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকীকে সিআইডিতে ও নালিতাবাড়ী থানার ওসি মো. মনিরুল আলম ভূইয়াকে সিআইডিতে বদলীর আদেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য শেরপুরের ৫ থানার ওসিদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এক থানা থেকে অন্য থানায় বদলি করা হয়েছিলো। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক আহত হন। পরে গত ১০ সেপ্টেম্বর সেখানে নতুন ওসি হিসেবে মোহাম্মদ জাহাঙ্গীর আলম যোগদান করেন। যোগদানের একমাস নয় দিনের মাথায় তাকেও বদলি করা হলো। গত জাতীয় সংসদ নির্বাচনের পর শেরপুর জেলা পুলিশের এটাই সবচেয়ে বড় পরিবর্তন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪