ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

শাহজাদপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হলো

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
  • 32 শেয়ার

মোঃ নাঈম উদ্দিন সিরাজী, বিশেষ প্রতিনিধি (সিরাজগঞ্জ):

 

শাহজাদপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু, ভাইস চেয়ারম্যান মাহবুবে সোবহান শেখ সজল মিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী খাতুন আজ মঙ্গলবার (২৫ জুন) শপথ গ্রহণ করলেন।

রাজশাহী শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজশাহী বিভাগের ৩য় ও ৪র্থ পর্যায়ের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগন আজ শপথ নেন। তাদের এ শপথ গ্রহনের মধ্যে দিয়ে শাহজাদপুর উপজেলা পরিষদের দায়িত্ব পালনের যাত্রা শুরু হলো। তাদের এ যাত্রা সফল ও স্বার্থক হোক, দোয়া থাকলো ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪