ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু- ০১

শাল্লায় দুর্ঘটনায় এক ড্রাইভার নিহত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪
  • 72 শেয়ার

শংকর ঋষি,

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি:

হাওর রক্ষা বাঁধের কাজে নিয়োজিত ড্রামট্রাক দুর্ঘটনায় ড্রাইভার নিহত হওয়ার ঘটনা ঘটেছে সুনামগঞ্জের শাল্লায়।
নিহত ড্রাইভারের নাম দীন ইসলাম (৪৬) তিনি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

রবিবার বেলা ১ টার দিকে উপজেলার ভান্ডাবিল হাওরের পিআইসি নম্বার ২৫ এ এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,প্রতিদিনের ন্যায় আজও ড্রাইভার দীন ইসলাম ড্রামট্রাক দিয়ে বাঁধে মাটি ফেলছিল। হঠাৎ বেলা আনুমানিক ১টার সময় গাড়িটি ৃবাঁধে মাটি ফেলে ফেরার পথে উল্টে গিয়ে একটি গর্তে পরে এবং ড্রাইভার উক্ত গাড়ির চাপায় পরে যায়। এসময় পাশে থাকা লোকজন দৌড়ে এসে অনেক চেষ্টা করে ও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে প্রকল্প কমিটি সদস্য সচিব প্রানেশ চৌধুরী বিষয় টি পানি উন্নয়ন বোর্ডের উপজেলা শাখা কর্মকর্তা মোঃ রিপন আলীকে অবগত করলে
এর কিছুক্ষনের মধ্যেই সহকারী কমিশনার (ভুমি) মো: আলাউদ্দিন স্যার,এস ও স্যার সহ একদল পুলিশ এসে মৃত অবস্থায় দীন ইসলামকে উদ্ধার করেন। তিনি জানান আজই আমার বাঁধের কাজ শেষ কিন্তু শেষের দিনে কি যে অঘটন ঘটলো। প্রানেশ বলেন সত্যিই দীন ইসলাম ভাই খুব ভাল মানুষ ছিলেন।

এবিষয়ে উদ্ধার কাজে নিয়োজিত সহকারী কমিশনার মোঃ আলাউদ্দিন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে এসও সাহেব ও পুলিশ সহ আমরা
দ্রুত ঘটনা স্থলে দ্রুত পৌছে একটি এস্কেভেটর এর সাহায্যে গাড়িটি সড়িয়ে মৃত অবস্থায় দীন ইসলামকে উদ্ধার করি এবং নিহত ড্রাইভারের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি ।
এবিষয়ে অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান
লাশের সূরতহাল সম্পন্ন হয়েছে। মৃত ব্যক্তির আত্মীয় স্বজনরা করিমগঞ্জ থেকে শাল্লায় আসছেন। তারা আসার পর লাশের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪