ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

শারজাহে নতুন ০১ মাসের পাবলিক পার্কিং সাবস্ক্রিপশন চালু হয়েছে

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 38 শেয়ার

মোহাম্মদ ওসমান চৌধুরী, ইউএই-প্রতিনিধি (দুবাই):

শারজাহ্ সোমবার একটি নতুন পাবলিক পার্কিং সাবস্ক্রিপশনের পরিষেবা চালু করেছে যা বাসিন্দাদের এবং ব্যবসায়িকদের প্রদত্ত পরিষেবাগুলিকে উন্নত করতে। এটি ব্যক্তিদের তাদের পছন্দের দুটি অঞ্চল কভার করে এক মাসের জন্য একটি ব্যক্তিগত সাবস্ক্রিপশন পেতে অনুমতি দেয়।

নতুন সাবস্ক্রিপশন ব্যক্তি এবং প্রতিষ্ঠান উভয়ের জন্য বিদ্যমান বিকল্পগুলির একটি পরিসরে যোগদান করে। এই উন্নয়ন পরিষেবাগুলিকে সহজীকরণ এবং শহুরে গতিশীলতা উন্নত করার জন্য সরকারের প্রতিশ্রুতির উপর জোর দেয়।

একটি সাবস্ক্রিপশন অ্যাক্টিভেশনের পরে একটি প্রদত্ত পার্কিং পরিষেবা অন্তর্ভুক্ত করে, যা গ্রাহককে মঞ্জুর করে – সে ব্যক্তি হোক বা কোম্পানি হোক – সাবস্ক্রিপশনের স্পেসিফিকেশনের উপর ভিত্তি করে শারজাহ শহরের মধ্যে পাবলিক পার্কিং স্পেস ব্যবহার করার অধিকার৷ সাবস্ক্রিপশনের প্রকারের উপর নির্ভর করে সাবস্ক্রিপশন ফি ওঠানামা করে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪